দারুচিনি দ্বীপের পর আবারও এক সিনেমায় রিয়াজ-মম

0
183

বিনোদন ডেস্ক

আজ থেকে ১৫ বছর আগে ২০০৭ সালে মুক্তি পায় তৌকির আহমেদের ‘দারুচিনি দ্বীপ’ সিনেমা। সেটি ছিল লাক্স তারকা হিসেবে যাত্রা করা জাকিয়া বারী মম’র প্রথম সিনেমা। সেখানে তিনি নায়ক হিসেবে পেয়েছিলেন ঢালিউডের নন্দিত চিত্রনায়ক রিয়াজকে। এরপর তারা একসঙ্গে অনেক নাটকে কাজ করলেও সিনেমায় দেখা দেননি।

এবার সেটাই হতে যাচ্ছে। নতুন সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন অনন্য মামুন। নাম ‘রেডিও’। এতে অভিনয় করবেন রিয়াজ ও মম। দুজনই আগামীকাল ২০ ফেব্রুয়ারি ছবিটির জন্য চুক্তিবদ্ধ হবেন বলে জানিয়েছেন পরিচালক অনন্য মামুন।

তিনি বলেন, ‘‘রেডিও’ সিনেমাটি ১৯৭১ সালের ৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষণকে কেন্দ্র করে নির্মিত হবে। একটি গ্রামের কিছু মানুষের ঘটনা থাকবে সেখানে। যাদের কাছে ৭ মার্চের ভাষণ অনেক ভূমিকা রেখেছে।’ তিনি আরও বলেন, আগামীকাল চুক্তিবদ্ধ হবেন রিয়াজ ও মম।

সবকিছু ঠিক থাকলে ‘রেডিও’ সিনেমার শুটিং শুরু হবে আগামী ২৫ ফেব্রুয়ারি থেকে। এই সিনেমা প্রসঙ্গে তাৎক্ষণিক যোগাযোগ করলে অভিনেতা রিয়াজ বলেন, ‘একটু ব্যস্ত রয়েছি। কিছু মনে না করলে ঘণ্টাখানেক পর কথা বলতে চাই।’ অন্যদিকে অভিনেত্রী জাকিয়া বারী মমকে ফোনে পাওয়া যায়নি।

Comment using Facebook