চলে এসেছেন ডোমিঙ্গো অনুশীলনে টাইগারদের

0
116

ক্রীড়া ডেস্ক

বিশ্রাম বহু দূরে, খানিক আরাম করার সুযোগও মিলছে না জাতীয় দলের ক্রিকেটারদের। বিপিএল শেষ হওয়ার ৪৮ ঘন্টার মধ্যেই আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রস্তুতিতে মাঠে নামতে হচ্ছে বাংলাদেশ দলকে।

অধিনায়ক তামিম ইকবাল, দুই সিনিয়র মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, ইয়াসির আলী রাব্বি, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, এবাদত হোসেন, আফিফ হোসেন ধ্রুবদের দল আগেই বিদায় নেওয়ায় কম বেশি বিশ্রাম পেয়েছেন। এর মধ্যে অধিনায়ক তামিম ও রিয়াদের দল মিনিস্টার ঢাকা ও পেসার তাসকিন-এবাদতের সিলেট সানরাইজার্স শেষ চারে উঠতে পারেনি। তাই এই ৪ জন বেশি সময় বিশ্রাম পেয়েছেন। মুশফিক, ইয়াসির, মিরাজ, শরিফুল, নাসুম, আফিফরা বাদ পড়েছেন ১৪ থেকে ১৬ ফেব্রুয়ারির ভেতরে। দলের শীর্ষ তারকা ও চালিকাশক্তি সাকিব, অন্যতম ওপেসার লিটন ও এক নম্বর পেসার মোস্তাফিজসহ পাঁচজন (বাকি দুজন নাজমুল হোসেন শান্ত ও মাহমুদুল হাসান জয়) ফাইনাল খেলেছেন। তারাই সবচেয়ে কম বিশ্রাম পাবেন। এদিকে আফগান সিরিজের জন্য অনুশীলনে দলের সঙ্গে যোগ দিতে আজ (শনিবার) রাজধানীতে এসে পৌঁছেছেন হেড কোচ রাসেল ডোমিঙ্গো। তাকে নিয়েই রোববার সকাল ৮টার ফ্লাইটে চট্টগ্রাম যাবে তামিম ইকবালের দল।

আগামী ২৩ ফেব্রুয়ারী প্রথম ওয়ানডের আগে বন্দর নগরী পৌঁছে রোববার বিকেলেই প্র্যাকটিসে নামবে টাইগাররা। শনিবার সিলেট থেকে চট্টগ্রাম চলে গেছে আফগানিস্তান ক্রিকেট দল। ওয়ানডে ভেন্যু জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আফগানদের প্রথম প্র্যাকটিস সেশন কাল সকালে। চট্টগ্রাম যাওয়ার আগে ওয়ানডে দলের সব ক্রিকেটার, কোচিং ও সাপোর্টিং স্টাফ সবার কোভিড টেস্ট হয়েছে। নেগেটিভরা চট্টগ্রামে টিম হোটেলে চলে যাবেন।

Comment using Facebook