যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সম্মেলন ১৫ মার্চ

0
51

যশোর অফিস

যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের ত্রি-বার্ষিক সম্মেলন ২৬ ফেব্রুয়ারির পরিবর্তে ১৫ মার্চ ২০২২ পুনঃনির্ধারণ করা হয়েছে। শনিবার বেলা ১১টায় যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। প্রেসক্লাব যশোরে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি শেখ দিনু আহমেদ।

সাধারণ সম্পাদক দেওয়ান মোর্শেদ আলমের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহকারি মহাসচিব মহিদুল ইসলাম মন্টু।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের প্রধান উপদেষ্টা আনোয়ারুল কবীর নান্টু, উপদেষ্টা বদরুদ্দিন বাবুল, সিনিয়র সদস্য মোকাদ্দেছুর রহমান রকি ও সোহরাব হোসেন, সিনিয়র সহ-সভাপতি তহীদ মনি, কোষাধ্যক্ষ আল মামুন শাওন, দপ্তর সম্পাদক নিজাম উদ্দীন ভুঁইয়া শিমুল, সদস্য গোলাম মোস্তফা বাবু। সভায় করোনা পরিস্থিতির কারণে ত্রি-বার্ষিক সম্মেলনের তারিখ পুনঃনির্ধারণ করা হলো।

এদিকে সম্মেলন সফল করার লক্ষে দুটি উপ-কমিটি গঠন করা হয় এবং কেন্দ্রীয় নেতাদের সাথে সমন্বয় করার দায়িত্ব দেয়া হয় মহিদুল ইসলাম মন্টুকে। এছাড়া সাংগঠনিক বেশকিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

Comment using Facebook