কেশবপুরের আওয়ামী লীগ যে কেন অপশক্তিকে রুখে দিতে পারে: চাকলাদার এমপি

0
99

স্টাফ রিপোর্টার, কেশবপুর

যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেছেন, কেশবপুরের আওয়ামী লীগ এক, ঐক্যবদ্ধ ও অভিন্ন।

ঐক্যবদ্ধ আওয়ামী লীগ অনেক বেশি শক্তিশালী। কেশবপুরের আওয়ামী লীগ যে কেন অপশক্তিকে রুখে দিতে পারে। কেশবপুর উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিনের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজের সঞ্চালনায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত কার্যনির্বাহী কমিটির সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জিয়াউল হাসান হ্যাপী, যশোর জেলা আওয়ামী লীগ নেতা মশিয়ার রহমান সাগর ও রেজাউল ইসলাম।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা, সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান এইচ এম আমির হোসেন, সহ-সভাপতি তপন কুমার ঘোষ মন্টু, যশোর জেলা আওয়ামী লীগের সদস্য ও কেশবপুর পৌর আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. রফিকুল ইসলাম পিটু, যুগ্ম-সম্পাদক ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, যুগ্ম-সম্পাদক ইয়ার মাহমুদ, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. হুসাইন মোহাম্মদ ইসলাম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এস এম বাবর আলী, কার্য নির্বাহী কমিটির সদস্য সুফলাকাটি ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ মাষ্টার, পাঁজিয়া ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম মুকুল, গৌরীঘোনা ইউপি চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান হাবিব, পাঁজিয়া ইউপির নব-নির্বাচিত চেয়ারম্যান জসিম উদ্দীন, হাসানপুর ইউপির নব-নির্বাচিত চেয়ারম্যান তৌহিদুজ্জামান প্রমুখ।

Comment using Facebook