বাগেরহাটের খানপুর এলাকায় ভ্যান চালকের রক্তাক্ত লাশ উদ্ধার

0
69

বাগেরহাট সংবাদদাতা

বাগেরহাট সদর উপজেলার খাঁনপুর ইউনিয়নের রনজিৎপুর এলাকায় নির্জন একটি স্থান হতে দেলোয়ার হোসেন নিকারী (২৫) নামের একজন ভ্যান চালকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছেন চুলকাটি তদন্ত কেন্দ্রর পুলিশ। শুক্রবার বিকাল সাড়ে ৫টায় পার্কের ২য় গেটের সামনের সুকুমার দাশ এর নির্জন সিম বাগান এর ভিটা হতে নিহতের মারদেহ উদ্ধার করা হয়। তাঁর মাথায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে পুলিশের ধারনা।

নিহত দেলোয়ার হোসেন নিকারী ভট্টে-কনকপুর গ্রামের মরহুম ইলাল নিকারীর পুত্র। পেশায় তিনি একজন ভ্যান চালক ও এক সন্তানের জনক। স্থানীয়রা জানান, শুক্রবার দুুপর সাড়ে ১২টার দিকে নিহত দেলোয়ার নিকারী তার ভ্যানটি ইকোপার্কের ১ম গেটের সামনে জনৈক দোকানদার এর কাছে রেখে কয়েকজন সঙ্গির সাথে চলে যায়। বিকাল সাড়ে ৫টায় দিকে জনৈক মহিলা সেই নির্জন স্থানে ঘাস কাটতে গিয়ে রক্তাক্ত অবস্থায় দেলোয়ার এর লাশ দেখে চিৎকার করলে গ্রামবাসি ছুটে এসে পুলিশে খবর দেয়।

খবর পেলে সন্ধ্যা ৭টায় দিকে চুলকাটি তদন্ত কেন্দ্রের পুলিশ তার রক্তাক্ত লাশ উর্দ্ধার করেন। এসময় নিহতের আত্বীয় স্বজন বন্ধু বান্ধবদের আহাজারিতে সমগ্র এলাকায় শোকের ছায়া নেমে আসে। এবং উক্ত এলাকার বাতাশ ভারি হয়ে উঠে।

লাশ উদ্ধারের ঘটনার সত্যতা নিশ্চিত করে মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম আজিজুল ইসলাম বলেন, এই ঘটনায় জড়িতদের সনাক্ত পূর্বক সআইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Comment using Facebook