মোরেলগঞ্জে চাঁদাবাজ ও মামলাবাজদের শাস্তির দাবিতে মানববন্ধন

0
116

মোরেলগঞ্জ (বাগেরহাট) সংবাদদাতা

বাগেরহাটের মোরেলগঞ্জের হোগলাবুনিয়া ইউনিয়নের চিহ্নিত চাঁদাবাজ ও মামলাবাজ একটি চক্রের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শুক্রবার বেলা ১১টায় উপজেলার চৌকিদারহাটে এ মানববন্ধন কর্মসূচি পালন করে ভুক্তভোগী এলাকাবাসী।

মানববন্ধনে বক্তব্য রাখেন এ চক্রের চাঁদাবাজির ও মিথ্যা মামলার শিকার প্রধান শিক্ষক ওমর ফারুক, হাফিজা বেগম, রুবি আক্তার, রিপন তালুকদার প্রমূখ। মানববন্ধনে বক্তারা বলেন-ওই ইউনিয়নের ছোট বাদুরা গ্রামের ইউসুফ আলী তালুকদারের ছেলে অলিয়ার রহমান, খলিলুর রহমান ও ফরহাদ তালুকদার দীর্ঘদিন যাবত এলাকার নিরীহ মানুষের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে চলেছে।

আবার ওই মামলা থেকে কথিত আসামীদের অব্যাহতি দিতে অথবা মামলা প্রত্যাহারের শর্ত দিয়ে আসামীদের কাছ থেকে কৌশলে চাঁদা আদায় করে আসছে। তারা এলাকায় কেউ নতুন বাড়ি বা অন্য কোন স্থাপনা করলে তাদের কাছেও চাঁদা দাবি ও আদায় করে। প্রয়োজনে বহিরাগত মাস্তান ভাড়া করে নিরীহ মানুষকে মারধর করে।

এলাকাবাসী চিহ্নিত এসব চাঁদাবাজ ও মামলাবাজদের দৃষ্টান্তমূলক শাস্তি ও তাদের দায়েরকৃত মিথ্যা মামলা থেকে রক্ষা পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

Comment using Facebook