হরিণাকুণ্ডুতে শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ

0
31

হরিণাকুণ্ডু (ঝিনাইদহ) সংবাদদাতা

ঝিনাইদহের হরিণাকু-ুতে ষষ্ঠ শ্রেণি পড়-য়া ১২বছর বয়সের এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গত ১০ ফেব্রয়ারি উপজেলার রঘুনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে ওই গ্রামের এরশাদ আলী (৪৭) নামে এক ব্যক্তিকে আসামি করে একটি মামলা হয়েছে। সে ওই গ্রামের মৃত মহর আলীর ছেলে।

মামলায় ধর্ষণে সহযোগিতার অভিযোগে একই গ্রামের সালেহা বেগম নামে এক নারীকেও আসামি করা হয়েছে। পুলিশ ও মামলার অভিযোগ সূত্রে গেছে, ঘটনার দিন বিকেল পাঁচটার দিকে ভুক্তভোগী শিক্ষার্থীকে প্রতিবেশি আসামি সালেহা বেগম মাথার উকুন বেছে দেওয়ার কথা বলে ফুসলিয়ে নিজ বাড়িতে ডেকে নেয়। সেখানে তার সহযোগিতায় আসামি এরশাদ আলী ওই শিক্ষার্থীকে ধর্ষণ করে। পরে ভুক্তভোগী বাড়ি ফিরে ঘটনাটি তার মাকে জানায়।

ভুক্তভোগী ওই শিক্ষার্থীর মা জানান, এ বিষয়ে আমরা গ্রামের লোকজনকে জানালে তারা এর বিচার করে দেওয়ার আশ্বাস দেন। কিন্তু নানা টালবাহানা করে তারাও এর বিচার না করে আসামীদের পক্ষ নেন। আর আসামিরা ঘটনাটি কাউকে না বলতে ও থানা পুলিশ না করতে বিভিন্ন সময় হুমকি দেয়।

হরিণাকু-ু থানার ওসি আবদুর রহিম মোল্লা বলেন, মামলা হয়েছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। দ্রুত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Comment using Facebook