শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে: শাহীন চাকলাদার

0
54

আজিজুর রহমান, কেশবপুর (যশোর)

যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেছেন, তৃণমূলের ত্যাগী নেতাকর্মীরাই আওয়ামী লীগের প্রাণ। তারা অভিমান করলেও দলের সঙ্গে কখনো বেইমানি করে না।

বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যুত হয় না, তাদেরকে খুঁজে বের করে মূল্যায়ন করতে হবে। এমপি শাহীন চাকলাদার আরো বলেন, জনগণই আওয়ামী লীগের শক্তির উৎস। তাই আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে জনকল্যাণমূলক কাজে আত্মনিয়োগ করতে হবে।

শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে সবাই মিলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা করতে হবে। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলেছে।

উপজেলার সাগরদাঁড়ি ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ইউপি নির্বাচন পরবর্তী এক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সাগরদাঁড়ী ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক রফিকুল ইসলামের সভাপতিত্বে ও মহিবুর রশিদের সঞ্চালনায় চিংড়া বাজার চত্ত্বরে ১৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় অনুষ্ঠিত কর্মী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম রুহুল আমিন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. রফিকুল ইসলাম পিটু, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. হুসাইন মোহাম্মদ ইসলাম, সাগরদাঁড়ি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক ওলিয়ার রহমান প্রমুখ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জিয়াউল হাসান হ্যাপী, যশোর জেলা আওয়ামী লীগের সদস্য ও কেশবপুর পৌর আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র রফিকুল ইসলাম এবং যশোর জেলা আওয়ামী লীগ নেতা মশিয়ার রহমান সাগর, রেজাউল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, সদস্য শেখ মনিরুজ্জামান মনি, সদস্য শাহাদাৎ হোসেন, সুফলাকাটি ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ মাষ্টার, পাঁজিয়া ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম মুকুল, গৌরীঘোনা ইউপি চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান হাবিব, পাঁজিয়া ইউপির নব-নির্বাচিত চেয়ারম্যান জসিম উদ্দীন, হাসানপুর ইউপির নব-নির্বাচিত চেয়ারম্যান তৌহিদুজ্জামান প্রমুখ।

Comment using Facebook