যশোরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

0
132

যশোর অফিস

যশোরে ইয়াসিন আরাফাত (৩০) নামের এক যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার ১৬ ফেব্রয়ারি রাতে শহরের বেজপাড়া ব্রাদার্স ক্লাবের ভিতরে এই হত্যার ঘটনা ঘটে।

স্ত্রীর দাবি মাদক ব্যবসায়ে বাধা দেওয়ায় তাকে হত্যা করা হয়েছে। ইয়াসিন শহরের বেজপাড়া পানির ট্যাংক এলাকার মনির হোসেনের ছেলে। সে ইন্টারনেট ব্যবসায়ী ছিলেন।

ইয়সিনের স্ত্রী শাহানা আক্তার নিশা জানান, তার স্বামী প্রতিদিনের ন্যায় সন্ধ্যায় ব্রাদার্স ক্লাবে কেরাম খেলতে গিয়েছিলো। রাত ৮ টার দিকে এলাকার মাঠপাড়ার সুমন, স্বর্ণকার রানা ও তার চাচাতো ভাই রুবেলসহ কয়েক জন এসে তাকে এলাপাতাড়ি কুপিয়ে হত্যা করে।

স্ত্রী শাহানা আক্তার নিশা আরো জানান, যারা তাকে মেরেছে, তারা মাদক ব্যবসাসহ বিভিন্ন অপকর্মের সাথে লিপ্ত ছিলো। এসব কাজে তার স্বামী বাধা দিতেন। তাদের কাজে বাধা দেওয়ায় তাকে হত্যা করা হয়েছে। স্ত্রী শাহানা আক্তার নিশা বলেন, আমার স্বামীকে যারা মেরেছে, তাদের যেন পুলিশ আটক করে। আর আইনানুগ ব্যবস্থা নেয়। না হলে আমার স্বামীকে যেভাবে মেরেছে তাদেরও যেন এভাবে মারা হয়।

স্থানীয়রা জানায়, আমরা ব্রাদার্স ক্লাবে বসে ছিলাম। এসময় হটাৎ কয়েকজন এসে ইয়সিনকে এলাপাতাড়ি কুপিয়ে বেরিয়ে যায়। আমরা দ্রুত তাকে যশোর সদর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে আসার পর জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

যশোর কোতয়ালি মডেল থানার এসআই আফম মুনিরুজ্জামান বলেন, অভ্যন্তরীন কোন্দল নিয়ে এই ঘটনা ঘটেছে। স্থানীয়রা এই হত্যার সাথে যুক্ত। পুলিশ অভিযান চালাচ্ছে। খুব দ্রুত হত্যার রহস্য জানা যাবে।

Comment using Facebook