গভীর রাতে প্রবাসীর বাড়িতে শক্তিশালী বোমা বিস্ফোরণ

0
153

রাজগঞ্জ সংবাদদাতা

রাজগঞ্জে গভীর রাতে এক প্রবাসীর বাড়ির উঠানে হাত বোমা বিস্ফোরণ ঘটিয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে বোমা বিস্ফোরণের আলামত উদ্ধার করেছে। তবে ভিন্ন একটি ঘটনা নিয়ে প্রবাসীর স্ত্রী থানায় অভিযোগ দায়ের করেছে।

স্থানীয় ও ভুক্তভোগী পরিবার সুত্রে জানা যায়, মণিরামপুর উপজেলার রাজগঞ্জের চালুয়াহাটি গ্রামের ঘিবা গ্রামের মরহুম বীর মুক্তিযোদ্ধা মাষ্টার রেজাউল ইসলামের মালায়েশিয়া প্রবাসী রফিকুল ইসলাম উজ্জল এর বসতঘরের উঠানে মঙ্গলবার গভীর রাতে কে বা কারা হাত বোমা বিস্ফোরণ ঘটায়। বুধবার সকালে সংবাদ পেয়ে রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর বানী ইসরাইল ও এসআই লিটন মিয়া ঘটনা স্থলে যান এবং বোমা বিস্ফোরণের আলামত জব্দ করেন।

এদিকে ঐ প্রবাসীর স্ত্রী শাপলা খাতুন বাদী হয়ে ঘিবা গ্রামের জমশেদ, টগর, মামুন, জাকির, ফারুখ, মশিয়ারসহ ৬ জনের নাম উল্লেখ করে ১৫ ফেব্রুয়ারী ২০২২ ইং তারিখে থানায় একটি অভিযোগ দায়ের করেছে। অভিযোগে উল্লেখ্য জমশেদ, টগর ও মামুন শাপলাকে বিভিন্ন সময় আজে বাজে কথা বলে ও কুপ্রস্তব দেয়।

শাপলা রাজি না হওয়ায় এবং তাদের উপর গালাগালাজ করাই তারা মঙ্গলবার আনুমানিক সন্ধা সাড়ে সাতটার দিকে বাড়িতে ঢুকে শাপলাকে কিলঘুষি দেয় এবং বাশের লাঠি দিয়ে এলোপাতাড়ি মারপিট করে ফোলা জখম করে। তার চিৎকার শুনে ছেলে রাকিব হাসান ঘর থেকে বাইরে আসলে তারা চলে যায়। এরিই মাঝে শাপলার গলা থেকে ১ ভরি ওজনের স্বর্নের চেইন ছিড়ে নেয় টগর বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

এ বিষয়ে ইন্সপেক্টর বানী ইসরাইল বলেন, বোমা বিস্ফোরনের ঘটনাটি তদন্ত করে আলামত জব্দ করা হয়েছে। অভিযোগের বিষয় জানা শুনা করা হয়েছে।

Comment using Facebook