চৌগাছায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

0
60

চৌগাছা সংবাদদাতা

যশোরের চৌগাছায় প্রাণি সম্পদ ও ডেয়রী উন্নয়ন প্রকল্পের অধীনে প্রাণি সম্পদ প্রদর্শনী সম্পন্ন হয়েছে। বুধবার বিকেলে উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তর প্রাঙ্গনে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন যশোর-২ চৌগাছা-ঝিকরগাছা আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবঃ) অধ্যাপক ডাঃ নাসির উদ্দিন।

এ সময় তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা গড়ার কাজ হাতে নিয়েছেন তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। বাংলার দুঃখি মানুষের মুখে হাসি ফোটাতে তিনি দিনরাত নিরালস ভাবে কাজ করে যাচ্ছেন।

গ্রামকে আজ শহরে পরিনত করেছেন। মানুষ গ্রামে বসবাস করে শহরের সুযোগ সুবিধা ভোগ করতে পারছেন। গ্রামের মানুষ যাতে ভাল থাকে তার জন্য নানা ধরনের পদক্ষেপ নিয়েছেন বর্তমান সরকার। সেই পদক্ষেপেরই একটি অংশ হচ্ছে ডেয়রী উন্নয়ন প্রকল্প। কৃষন-কৃষানি, বেকার যুবকের এই প্রকল্প হতে সুফল পেতে শুরু করেছেন।

নির্বাহী অফিসার ইরুফা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ ড.এম মোস্তানিছুর রহমান। অন্যানের মধ্যে বক্তব্য দেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাজনিন নাহার, প্রাণিসম্পদ অফিসার প্রভাষ চন্দ্র গোস্বামী, থানা অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম, সুখপুকুরিয়া ইউপি চেয়ারম্যান হবিবর রহমান হবি, চেয়ারম্যান আবুল কাশেম প্রমুখ।

এ সময় আওয়ামীলীগ নেতা শহিদুল ইসলাম মিয়া, এসএম সাইফুর রহমান বাবুল, পৌরসভার প্যানেল মেয়র আনিছুর রহমান, আওয়ামীলীগ নেতা হুমায়ুন কবির সোহেল, চেয়ারম্যান মমিনুর রহমান ও আতাউর রহমান লাল, সিদ্দিকুর রহমান, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম, যুবলীগ নেতা আজাদুর রহমান আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

Comment using Facebook