ডুমুরিয়ায় মৎস্য লাইসেন্স মেলা ও নিহত জেলে পরিবারের মাঝে অনুদান প্রদান

0
72

আঃ লতিফ মোড়ল, খুলনা

খুলনার ডুমুরিয়ায় মৎস্য ব্যাবসার সাথে সম্পৃক্ত ডিপো, আড়ৎ বরফকল এবং মৎস্য খাদ্য বিক্রেতাদের তাৎক্ষণিক লাইসেন্স প্রদানের লক্ষে মৎস্য লাইসেন্স মেলা-‘২২ এবং প্রাকৃতিক দূর্যোগে নিহত দুইজন জেলে পরিবারের সদস্যদের মাঝে অনুদান প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে উপজেলা শিল্পকলা একাডেমি চত্বরে আয়োজিত মেলা অনুষ্ঠান ফিতা কেঁটে উদ্বোধন করেন সাবেক মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ এমপি।

এ লক্ষে আয়োজিত সভা উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবদুল ওয়াদুদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় বিশেষ অতিথির বক্তব্যদেন জেলা মৎস্য অফিসার জয়দেব পাল, উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী এজাজ আহমেদ, ভাইস চেয়ারম্যান শারমিনা পারভীন রুমা ও গাজী আব্দুল হালিম, সোনালী ব্যাংক লিঃ ডুমুরিয়া শাখার ব্যবস্থাপক মোঃ রুহুল্লা আল মামুন, থানা অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান। সভায় স্বাগত বক্তব্যদেন সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা আবু বক্কার সিদ্দিক, মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা আব্দুল কাদের প্রমূখ।

মেলায় লাইসেন্স সেবা প্রদানের লক্ষে জেলা মৎস্য দপ্তর, উপজেলা মৎস্য দপ্তর এবং লাইসেন্স ফি জমাদানের সুবিধার্থে সোনালী ব্যাংক লি: ডুমুরিয়া শাখার পক্ষ হতে একটি বুথ স্হাপন করা হয়। সভা শেষে সমুদ্রে মাছ ধরতে যেয়ে প্রাকৃতিক দূর্যোগে নিহত উপজেলার গোনালী গ্রামের মৎস্যজীবি জেলে দীলিপ সরকারের স্ত্রী রবনা বিশ্বাস এবং সাহস গ্রামের নিহত জেলে বিকাশ বিশ্বাসের স্ত্রী সুনিতা বিশ্বাসের হাতে ৫০ হাজার টাকা করে অনুদানের চেক হস্তান্তর করেন অতিথিবৃন্দ।

Comment using Facebook