চৌগাছায় মাদক ব্যবসায়ীসহ আটক ১১

0
58

চৌগাছা সংবাদদাতা

চৌগাছায় মাদক বিরোধী চারটি অভিযানে ৫ মাদক ব্যবসায়ী ও পরোয়ানাভূক্ত ৬ ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। রবিবার বিকেল থেকে সন্ধ্যার মধ্যে উপজেলার বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে পুলিশ তাঁদের গ্রেপ্তার করে। সোমবার দুপুরে তাঁদের যশোর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

চৌগাছা থানার ডিউটি কর্মকর্তা সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আরিফ হুসাইন বলেন, রবিবার বিকেলে থানার উপ-পরিদর্শক বাচ্চু মিয়ার নেতৃত্বে জগদীশপুর তুলা বীজ বর্ধন খামারের মধ্যে অভিযান চালিয়ে কান্দি গ্রামের জসিম উদ্দিন (৩২) ও স্বর্পরাজপুর গ্রামের আজিমুল ইসলামকে (৩৮) ৫টি ইয়াবা বড়ি ও একশ গ্রাম গাঁজাসহ আটক করা হয়।

স্থানীয়রা জানান, মাদকসহ আটকের সময় জসিমের কাছ থেকে একটি মোটরসাইকেল জব্দ করে পুলিশ। তবে উপ-পরিদর্শক বাচ্চু মিয়া মোবাইলে জানান মোটরসাইকেল জব্দ করা হয়নি। একইদিন রাত আটটার দিকে উপজেলার তাহেরপুর থেকে ৭ পিস ইয়াবা বড়িসহ জামাল উদ্দিনকে (২৫) গ্রেপ্তার করেন উপ-পরিদর্শক মেহেদী হাসান। অন্য একটি অভিযানে সহকারী উপ-পরিদর্শক সুমন হোসেন সুখপুকুরিয়া গ্রামের বিল্লাল হোসেনকে (২৫) ১০ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করেন। একইদিন অন্য একটি অভিযানে লিমন হাসানকে (২০) ৫ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করেন থানার সহকারী উপ-পরিদর্শক জিতু আলী।

এছাড়া এই সময়ের মধ্যে গ্রেপ্তারী পরোয়ানাভূক্ত সুখপুকুরিয়া ইউনিয়নের পুড়াপাড়া গ্রামের বকুল হোসেন, স্বরূপদাহ ইউনিয়নের মাধবপুর গ্রামের আমিনুর রহমান, আব্দার আলী, রিজিয়া খাতুন ও ফাতেমা খাতুন এবং চৌগাছা পৌরসভার ইছাপুর গ্রামের মোবারক আলীকে গ্রেপ্তার করে পুলিশ।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ বলেন, মাদক উদ্ধারের ঘটনায় পৃথক চারটি মামলা হয়েছে। এসব মামলায় গ্রেপ্তার দেখিয়ে পাঁচ মাদক ব্যবসায়ীকে এবং অন্য ছয়জনকে গ্রেপ্তারি পরোয়ানামূলে সোমবার দুপুরে যশোর আদালতে পাঠানো হয়েছে।

Comment using Facebook