অভয়নগরে ওয়ান শুটার গানসহ যুবক আটক

0
249

স্টাফ রিপোর্টার

অভয়নগরে ওয়ান শুটার গানসহ বিল্লাল শেখ (৪০) নামে এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব-৬ যশোর)। শুক্রবার (১১ ফেব্রুয়ারি) রাতে উপজেলার প্রেমবাগ ইউনিয়নের প্রেমবাগ গ্রামের মিজানুর রহমানের রাইস মিলের সামনে থেকে তাকে আটক করা হয়।

আটক বিল্লাল শেখ উপজেলা শ্রীধরপুর ইউনিয়নের পাঁচুড়িয়া গ্রামের আব্দুল জলিল শেখের ছেলে। গতকাল শনিবার আসামিকে যশোর আদালতে প্রেরণ করা হয়েছে। র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার লেঃ কমান্ডার এম নাজিউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত আনুমানিক ৮ টার সময় অভয়নগরের প্রেমবাগ ইউনিয়নের প্রেমবাগ গ্রামে অভিযান চালিয়ে বিল্লাল শেখ নামে এক সন্ত্রাসীকে একটি ওয়ান শুটার গানসহ আটক করা হয়। শনিবার তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের পূর্বক অভয়নগর থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান জানান, শনিবার (১২ ফেব্রুয়ারি) সকালে র‌্যাব-৬ এর পক্ষ থেকে একটি ওয়ান শুটার গানসহ বিল্লাল হোসেন নামে এক যুবককে থানায় সোপর্দ করা হয়েছে। র‌্যাব বাদী হয়ে মামলা দায়ের করেছে। এদিন দুপুরে আসামীকে যশোর আদালতে প্রেরণ করা হয়েছে।

Comment using Facebook