অভয়নগরে কওমি শিক্ষার্থীদের ভ্যাকসিন প্রদান

0
325

স্টাফ রিপোর্টার

অভয়নগরে কওমি শিক্ষার্থীদের ভ্যাকসিন প্রদান করা হয়েছে। অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কেন্দ্রে উপজেলায় অবস্থিত সকল কওমি মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের করোনা ভ্যাকসিন প্রদান করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার আলিমুর রাজিব এর তত্ত্ববধায়নে ছাত্র-ছাত্রীদের ভিন্ন ভিন্ন বুথে ২হাজার ১শ’৫৪ জনের টিকা প্রদান করা হয়েছে। বুধবার সকাল নয়টা থেকে বাদ পড়া শিক্ষার্থীদের প্রথম ডোজ প্রদান করা হবে। ভ্যাকসিন প্রদান কর্মসূচিতে উপস্থিত ছিলেন অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারবৃন্দ নার্স ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

কওমি মাদ্রাসা ঐক্য পরিষদের সভাপতি হাফেজ মাওলানা গোলাম মাওলা, কার্যকরী সভাপতি মাওলানা মাসুম বিল্লাহ, মুফতি ইসমাঈল হুসাইন রাহমানী, মুফতি সোহাইল আহমদ,মুফতি দেলোয়ার হোসাইনসহ জমিয়াতুল মাদারিসিল কওমিয়া, অভয়নগর কওমি মাদ্রাসা ঐক্য পরিষদের নেতৃবৃন্দ সার্বিক তত্ত্বাবধানে নিয়োজিত ছিলেন।

জামিয়া ইসলামিয়া আমেনা কওমি মহিলা মাদ্রাসা, জামিয়া আরাবিয়া মুহিউল ইসলাম পীরবাড়ি মাদ্রাসা, ধোপাদি নূরানী ও মহিলা মাদ্রাসা, পুড়াখালি ফকির বাগান মহিলা মাদ্রাসা সহ অভয়নগরে অবস্থিত প্রায় পঁচাশি টি মাদ্রাসার শিক্ষার্থীদের টিকা প্রদান করা হয়।

Comment using Facebook