ব্যক্তিগত কারণ দেখিয়ে পদত্যাগ করছেন রুবেল

0
97

বিনোদন ডেস্ক

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক রুবেল। এবার তিনি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সহ-সভাপতি জয়ী হয়েছেন। কিন্তু ব্যক্তিগত কাজে ব্যস্ততার কারণ দেখিয়ে পদত্যাগ করছেন তিনি।

এ প্রসঙ্গে রুবেল বলেন, ‘চলতি বছর ওমরাহ পালন করতে যাবো। এছাড়া সরকারি উদ্যোগে প্রায় তিনশো উপজেলায় কারাটে প্রশিক্ষণ করাবো। সব মিলিয়ে বছরজুড়ে খুব ব্যস্ত থাকবো। তাই সমিতিতে সময় দেওয়া তার জন্য কঠিন হয়ে যাবে। সেজন্যই এমন সিদ্ধান্ত। তাছাড়া কোনো কারণ নেই।

তিনি আরও বলেন, ‘যদি কোনো কাজই করতে পারলাম না। তাহলে পদ আটকে রাখলাম- সেটা ঠিক হবে না। আমি আমার পদটি রিয়াজের জন্য ছেড়ে যেতে চাই। তার সঙ্গেও ব্যক্তিগতভাবে আমার খুব ভালো সম্পর্ক। আমার কাছের ছোট ভাই। সে প্রধানমন্ত্রীর বেশকিছু সফরের সঙ্গী ছিল। সে যদি এ পদে আসে তাহলে আমাদের চলচ্চিত্রের জন্য সুখবরগুলো আসবে বলে আমি মনে করি। ইলিয়াস কাঞ্চন ভাই আছেন। সবাই মিলে প্রধানমন্ত্রীর কাছে গেলে ভালো কিছু হবে।’ তবে কথায় কথায় বর্তমান পরিস্থিতি নিয়ে ক্ষোভ ঝরলো ‘লড়াকু’ খ্যাত এ তারকার কণ্ঠে।

তিনি বলেন, ‘আমি চলচ্চিত্রকে ভালোবাসি। তাই অবশ্যই চাই এর উন্নয়ন হোক। এখন যে পরিস্থিতি সৃষ্টি হয়েছে তা কাম্য নয়। সামান্য একটা পদের জন্য কোর্ট পর্যন্ত যাওয়া হয়েছে, দলাদলি হচ্ছে। এগুলো ভালো লাগছে না। আমি সারাজীবন দলাদলির বাইরে আমার মতো করে কাজ করেছি। শেষ সময়ে এসে এগুলোতে নিজেকে যুক্ত রাখতে চাই না। আমাদের শেষ সময়ে এসে দলাদলির মধ্যে থেকে অশ্রদ্ধা, ভালোবাসার কমতিতে থাকতে চাই না, যা পেয়েছি এই ভালোবাসা নিয়েই সরে যেতে চাই।

রুবেল মিশা সওদাগর-জায়েদ খান প্যানেলের হয়ে সহ-সভাপতি হিসেবে বিজয়ী হয়েছেন। একই পদে পরাজিত প্রার্থী রিয়াজ। এর আগে ব্যক্তিগত কারণ দেখিয়ে মিশা-জায়েদ প্যানেল থেকে নির্বাচিত কার্যনির্বাহী সদস্য চিত্রনায়িকা রোজিনাও পদত্যাগ করেছেন।

Comment using Facebook