দিঘলিয়ায় গৃহবধূ সোনিয়ার ঝুলন্ত লাশ উদ্ধার

0
183

দিঘলিয়া সংবাদদাতা

গতকাল রাত আনুমানিক দুইটার দিকে দিঘলিয়া সদর ইউনিয়নের খানপাড়ার ইব্রাহিম খান এর স্ত্রী সোনিয়া খাতুন (২৬) এর ঝুলন্ত লাশ এলাকাবাসীর সহযোগিতায় উদ্ধার করে থানা পুলিশের হাতে হস্তান্তর করেন এলাকাবাসী।

দিঘলিয়া থানা পুলিশ ও এলাকাবাসীর তথ্যমতে দিঘলিয়া সদর ইউনিয়নের পানিগাতী গ্রামের সলেমান বিশ্বাস এর কন্যা সোনিয়া বেগম (২৬) এর সাথে প্রায় ৮ বছর আগে দিঘলিয়ার খানপাড়ার ইসলাম খান এর ছেলে ইব্রাহিম খান এর সাথে পারিবারিক ভাবে বিবাহ হয়। তাদের ঘরে ৭ বছরের একটি মেয়ে ও ৩ বছরের একটি ছেলে রয়েছে। রাত আনুমানিক দেড়টার সময় নিহতের স্বামীর ডাক চিৎকারে এলাকাবাসী ও পরিবারের অন্য লোকজন আসলে ইব্রহিম খান জানান, তার স্ত্রী ঘরের আড়ার সাথে গলায় রশি নিয়ে ঝুলে রয়েছে।

এলকাবাসী পরিবারের লোক তাৎক্ষণিক ভাবে রশিকেটে নিচে নামালে সোনিয়াকে মৃত অবস্থায় পায়। পরে এলাকাবাসীর মারফৎ জানতে পেরে দিঘলিয়া থানার ওসি তদন্ত রিপন কুমার সরকার অফিসার্স ফোর্স নিয়ে ঘটনা স্থলে উপস্থিত হয়ে সোনিয়াকে মৃত অবস্থায় উদ্ধার করে থানায় নিয়ে আসে, নিহতের স্বামীর অসংলগ্ন কথাবার্তা শুনে তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নিয়ে আসেন।

নিহতের পিতা দাবিকরেন তার কন্যাকে হত্যা করা হয়েছে। এবিষয়ে জানতে চাইলে দিঘলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আহসান উল্লাহ চৌধুরী বলেন ঘটনাটি হত্যা না আত্মহত্যা এবিষয়ে তদন্ত চলছে, লাশ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্ররন করা হয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য সোনিয়ার স্বামীকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এঘটনার খবর পেয়ে খুলনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) মোঃ রাজু আহম্মেদ ঘটনা স্থান পরিদর্শন করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিলো।

Comment using Facebook