ফুলতলায় তরুণীর মস্তকবিহীন বিবস্ত্র লাশ উদ্ধার

0
409

বিশেষ প্রতিনিধি, ফুলতলা

ফুলতলায় ধানক্ষেত থেকে উদ্ধার করা হয়েছে আইয়ান জুট মিলস লিঃ এর শ্রমিক মুসলিমা খাতুন (১৮) নামের এক তরুণীর মস্তকবিহীন বিবস্ত্র লাশ। পুলিশ এ ঘটনায় অভয়নগর উপজেলার একতারপুর এলাকা থেকে মোঃ রিয়াজ নামের সন্দেহভাজন এক যুবককে গ্রেফতার করেছে।

সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার বাসিন্দা ও ফুলতলা উপজেলা বাইপাস সড়কের মাহামুদের বাড়ির ভাড়াটিয়া মোঃ ইমদাদ গাজী’র কনিষ্ঠ কন্যা মুসলিমা। পিতা ভ্যানচালক তাই অভাব অনটনের তাগিদে আইয়ান জুট মিলস লিঃ এ শ্রমিকের কাজ করে পিতার সাথে সংসারের হাল ধরে আসছিল সে। কিন্তু গত মঙ্গলবার রাত সাড়ে ৮ টায় কে বা কারা তাকে ফোন করে ডেকে নিয়ে যায়। বুধবার সকাল ১০ টায় উত্তরডিহি গ্রামের লোকজন ধানক্ষেতে মস্তকবিহীন বিবস্ত্র লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে পোস্ট মর্টেমের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

থানার অফিসার ইনচার্জ ইলিয়াস তালুকদার জানান, প্রেমঘটিত কারণে তাকে খুন করা হয়েছে। এ ব্যাপারে পুলিশের অভিযান অব্যহত রয়েছে। খুলনার অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) মোঃ মোস্তাফিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল।

Comment using Facebook