বরেণ্য শিল্পপতি ও ক্রীড়া সংগঠক রাজনীতিক কাজী শাহেদ ৫ দিনের সফরে যশোরে

দেশবরেণ্য শিল্পপতি বিশিষ্ট রাজনীতিবীদ, ক্রীড়াসংগঠক, জেমকন গ্রুপের চেয়ারম্যান যশোরের কৃতি সন্তান অবসরপ্রাপ্ত কর্নেল কাজী শাহেদ আহমেদ পাঁচ দিনের সফরে যশোরে এসেছেন গত বৃহস্পতিবার।

 

তিনি গত বৃহস্পতিবার যশোরের পুরতন কসবার অফিসে যশোরের জনপ্রতিনিধি, রাজনীতিক, সামাজিক ও সাংবাদিক নেতৃবৃন্দের সাথে অপরাহ্নে সৌজন্য স্বাক্ষাতে মিলিত হন।এ সময় উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, যশোর জেলা পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল,

 

 

সাবেক এমপি এ্যাড. মনিরুল ইসলাম মনির, যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি দৈনিক কল্যাণ সম্পাদক ও প্রকাশক একরাম-উদ-দৌলাহ, সাধারণ সম্পাদক দৈনিক গ্রামের কাগজ সম্পাদক ও প্রকাশক মবিনুল ইসলাম মবিন,

 

 

দৈনিক নওয়াপাড়ার সম্পাদক ও প্রকাশক এবং নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি আসলাম হোসেন, যশোর জেলা পরিষদের সদস্য মেহেদী হাসান মিন্টু, বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজসেবক নুরুজ্জামান, বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজসেবক খূসরুজ্জামান।

 

 

এসময় আরো উপস্থিত ছিলেন এমপি কাজী নাবিল আহমেদের পি.এস আব্দুল্লাহ আল মাহমুদ পলাশ, যশোর অফিসের ব্যবস্থাপক আবু মুছা মধুসহ যশোরের বিভিন্ন শ্রেণি পেশার, রাজনৈতিক, সামাজিক ও ক্রীড়া সংগঠনের নেতৃবৃন্দ।

 

 

তিনি এসময় তার প্রতিষ্ঠিত সন্দিপন নামক প্রতিষ্ঠানের শিক্ষক ও এতিম, অসহায় শিক্ষার্থীদের সাথে কথা বলেন, খোঁজ খবর নেন এবং তাদের সাথে মধ্যাহ্ন ভোজে অংশ নেন।

এই বিভাগের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আর্কাইভ হতে খুঁজুন

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১