ফুলতলায় ডাক্তারের উপর হামলাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কনসালটেন্ট উত্তম কুমার দেওয়ানের উপর হামলাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি প্রদান, চাকুরীচ্যুতি ও নিরাপদ কর্মস্থলের দাবীতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মানব বন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ৯টায় ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ফটকের সামনে অনুষ্ঠিত হয়। এই মানববন্ধন ও প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন ফুলতলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শেখ মোহাম্মদ কামাল হোসেন।

এ সময় বক্তব্য রাখেন অর এম ও ডাঃ কাজী আব্দুর রউফ (এমবিবিএস বিসিএস), ডাঃ দিলজান নিপা, ডাঃ সালিমা মেহের (গাইনি কনসালন্টেন), ডাঃ সুকান্ত দাস (ডেন্টাল সার্জন) ডাঃ সিরাজাম মুনিরা, ডাঃ সাদিয়া আফরিন, ঔষধ কোং প্রতিনিধি সমীর কুমার দাস, আজাহার, মোঃ হানিফ। সভায় র্বস্তরের চিকিৎসকবৃন্দ, নার্স, কর্মকতা ও কমর্ চারীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

বক্তারা কনসালটেন্ট উত্তম কুমার দেওয়ানকে হত্যার চেষ্টায় হামলাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি প্রদান, চাকুরীচ্যুতিসহ কর্মস্থলে নিরাপদ পরিবেশের দাবী জানান। উল্লেখ গত ৩ ফেব্রুয়রী ডাঃ উত্তম কুমার দেওয়ান সন্ত্রসী হামলায় গুরুত্বর আহত হয়ে, বর্তমানে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এই বিভাগের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আর্কাইভ হতে খুঁজুন

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১