কোটচাঁদপুরে মায়ের লাশ দেখতে এসে গণপিটুনির শিকার পুত্র!

ঝিনাইদহের কোটচাঁদপুরে মায়ের লাশ দেখতে এসে গণপিটুনির শিকার হয়েছেন এক পুত্র। শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার মান্দারবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে স্থানীয় সাফদারপুর পুলিশ ফাঁড়ীর ইনচার্জ এস.আই আজাদ সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্স পাঠান। এঘটনায় কোটচাঁদপুর থানায় একটি মামলা দায়ের হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মান্দার বাড়িয়া গ্রামের মৃত রিয়াজ উদ্দীনের পুত্র হাফিজুল ইসলাম (৪০) একই গ্রামের প্রবাসী শরিফুল ইসলামের স্ত্রীর চার সন্তানের জননী মিলি খাতুনের সাথে প্রেমের সম্পর্ক করে বিয়ে করেন। বিয়ের পর থেকে দীর্ঘ দিন ধরে অন্যত্র বসবাস করছেন।

শুক্রবার হাফিজুলের মায়ের মৃত্যুর খবর পেয়ে মাকে দেখতে নিজ বাড়িতে যান। এসময় তাকে গ্রামে দেখতে পেয়ে বর্তমান স্ত্রী মিলি খাতুনের সাবেক স্বামী শরিফুল সহ তার পরিবারের লোকজন হাফিজুলকে বেধড়ক পিটিয়ে জখম করে। খবর পেয়ে স্থানীয় পুলিশ তাকে উদ্ধার করে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্স পাঠায়। এঘটনায় হাফিজুলের দ্বিতীয় স্ত্রী মিলি খাতুন বাদী হয়ে ঘটনার সাথে জড়িত ১২ জনের নাম উল্ল্যেখ পূর্বক মামলা দায়ের করেন। এব্যাপারে কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুল আলম জানান, এঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যাবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আর্কাইভ হতে খুঁজুন

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১