কেশবপুর উপজেলা ও পৌর কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

কেশবপুর উপজেলা ও পৌর কৃষকলীগের বর্ধিতসভা গতকাল বৃহস্পতিবার শহরের আবু শারাফ সাদেক অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা কৃষকলীগের সভাপতি আলহাজ্ব সৈয়দ নাহিদ হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রমেশ দত্তের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষকলীগ খুলনা বিভাগের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত ও কেন্দ্রীয় কমিটির সাবেক দপ্তর সম্পাদক নাজমুল ইসলাম পানু।

প্রধান বক্তার বক্তব্য রাখেন কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিক্ষাবিদ এস এম রুহুল আমিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন যশোর জেলা কৃষকলীগের সভাপতি এ্যাড. সামছুর রহমান, সাধারণ সম্পাদক এ্যাড. মোশারফ হোসেন, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান এইচ এম আমির হোসেন।

আরো বক্তব্য রাখেন, সহ-সভাপতি তপন কুমার ঘোষ মন্টু. পৌর মেয়র রফিকুল ইসলাম, যশোর জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ ও মণিরামপুর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবুল ইসলাম।

বর্ধিত সভায় কৃষকলীগের নেতৃবৃন্দের মাঝে গাছের চারা ও বীজ বিতরণ করা হয়। অপরদিকে পৌর কৃষকলীগের বর্ধিত সভা একই স্থানে অনুষ্ঠিত হয়েছে।

পৌর কৃষকলীগের সভাপতি আশরাফুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক বাবুর সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় আরো বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক এ্যাড. মিলন মিত্র।

এই বিভাগের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আর্কাইভ হতে খুঁজুন

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১