কর্মী বান্ধব নেতা শান্ত

স্কুল জীবন থেকে ছাত্রলীগের রাজনীতিতে নিজেকে একজন জনপ্রিয় কর্মী বান্ধব ছাত্রলীগের নেতা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন নওয়াপাড়া পৌরসভার মেয়র সুশান্ত কুমার দাস শান্ত। সৈরাচার বিরোধী আন্দোলনে শেখ হাসিনার নেতৃত্বে রাজপথের একজন লড়াকু ও পরীক্ষিত নেতা হিসেবে নিজেকে সব সময় জনমানুষের কল্যাণে নিয়োজিত রেখেছিলেন। পরবর্তীতে অভয়নগর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি পদে দায়িত্ব পালন করে তিনি একজন মুজিব আদর্শের সৈনিক ও শেখ হাসিনার একজন লড়াকু সৈনিক হিসেবে অভয়নগরের আওয়ামী রাজনীতিতে পরীক্ষিত একজন মুজিব সৈনিক হিসেবে জনমানুষের কল্যাণে প্রতিষ্ঠিত হন।

রাজপথের আন্দোলনে যুবক ও তরুন সম্প্রদায়ের নেতাকর্মীদের মাঝে একজন অসাম্প্রদায়ীক অন্যায়-অবিচারের বিরুদ্ধে প্রতিবাদী কন্ঠ হিসেবে নিজেকে দাড় করাতে সক্ষম হন। নওয়াপাড়া পৌরসভার নির্বাচনে মেয়র পদে শেখ হাসিনার নৌকা প্রতিক নিয়ে নওয়াপাড়া পৌরবাসীর অকুন্ঠ সমর্থনে পৌর পিতা নির্বাচিত হন। সেই থেকে গত চার বছর যাবৎ নওয়াপাড়া পৌরসভার উন্নয়ন, সাধারণ ও দরীদ্র মানুষের পাশে থেকে সরকার ও শেখ হাসিনার সকল কর্মসূচি বাস্তবায়নে তিনি ভূমিকা রেখে চলেছেন। সামাজিক কর্মকান্ড, সাংস্কৃতিক ও ক্রীড়াঙ্গনে তার মেধা ও মননশীলতা অসহায় মানুষের পাশে থেকে তাদের উন্নয়নে তিনি একজন জনপ্রিয় জনপ্রতিনিধি হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পেরেছেন বলে রাজনৈতিক বিশ্লেষকরা মন্তব্য করেছেন।

এবারের বাংলাদেশ আ’লীগ অভয়নগর উপজেলা শাখার সম্মেলনে আগামী দিনের আওয়ামী নেতৃত্বের অন্যতম দাবিদার সাধারণ সম্পদক পদে সুশান্ত কুমার দাস শান্ত আসছেন বলে আ’লীগের কাউন্সিলদের মধ্যে উচ্চারিত শব্দ কেন্দ্রীয় নেতৃত্ব ও জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনার প্রতি অবিচল আস্থা রেখে তিনি অভয়নগর উপজেলার ঐক্যবদ্ধ আ’লীগের শুভ কামনায় নিজেকে যুগ্ম সম্পাদক পদে নিজের রাজনৈকি কর্মকান্ডকে সমর্পন করেছেন।

তিনি আগামী দিনগুলোতে নওয়াপাড়া পৌরবাসী ও অভয়নগর উপজেলার আওয়ামী ঘরানোর নেতাকর্মী ও সাধারণ মানুষের জন্য নিজেকে উৎসর্গ করার প্রত্যয় ব্যক্ত করে অভয়নগর উপজেলা আ’লীগের নবনির্বাচিত সভাপতি সততার প্রতিক আলহাজ্ব এনামুল হক বাবুল ও নবনির্বাচিত সাধারণ সম্পাদক সরদার অলিয়ার রহমানের প্রতি আস্থা রেখে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে আবারও রাষ্ট্রিয় ক্ষমতায় আনার সকল সংগ্রামে নিজেকে উৎসর্গ করবেন বলে জয় বাংলার নেতাকর্মীরা অভিমত ব্যক্ত করেছেন।

এই বিভাগের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আর্কাইভ হতে খুঁজুন

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১