আজ বুধবার ২৩শে অক্টোবর, ২০১৯ ইং বিকাল ৪:৫২

add

এলজিইডি’র গাড়িচালকের স্ত্রী গ্রেফতার!

বিশেষ প্রতিনিধি, যশোর
প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০১৯ সময় : ২৩:০১:২৮

ঝিনাইদহের এলজিইডির নির্বাহী প্রকৌশলীর গাড়িচালক এটিএম হাসানুজ্জামান ওরফে জগলুকে স্ত্রী তাহমিনা পারভীন তমা (৩৭) দুই প্রেমিকের সহযোগিতায় হত্যা করেছেন। শনিবার (৩১ আগস্ট) স্বামী হত্যায় স্ত্রীকে গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে তিনি দুই পরকীয়া প্রেমিকের সহায়তায় স্বামীকে হত্যার কথা স্বীকার করেছেন। আদালতেও তাহমিনা পারভীন তমা ১৬৪ ধারায় জবান বন্দিতে হত্যার দ্বায় স্বীকার করে ঘটনার বর্ননা দেন। নিহত জগলু কুষ্টিয়া সদর উপজেলার জুগিয়া স্কুলপাড়া এলাকার মৃত জহুরুল আলমের ছেলে। গত ২৮ আগস্ট যশোর-ঝিনাইদহ মহাসড়কের চুড়ামনকাটি বারীনগরের মাঝামাঝি এলাকার মাঠে লাশ পাওয়া যায়।

রোববার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) যশোরের অতিরিক্ত পুলিশ সুপার এম. কে এইচ জাহাঙ্গীর হোসেন জানান, শনিবার জগলু হত্যা মামলার আসামি তার স্ত্রী তাহমিনা পারভীন তমাকে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তিনি হত্যার পরিকল্পনা ও মিশন বাস্তবায়নের কথা স্বীকার করেছেন। দাম্পত্য কলহ ও পরকীয়ার জেরে হত্যাকা- ঘটেছে।

মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশনের (পিবিআই) পরিদর্শক গাজি মাহাবুবুর রহমানের কাছে স্বামী হত্যার ঘটনার বর্ননাায় স্ত্রী তাহমিনা পারভীন তমা জানান, ১৯৯৯ সালে নিহত এটিএম হাসানুজ্জামান ওরফে জগলুর সাথে আসামী তাহমিনা পারভীনের বিয়ে হয়। তাদের সংসার জীবনে দুই ছেলে-মেয়ে আছে।

স্বামী ২০০৮ সালে সাসপেন্ড হওয়ার পর সংসারে আর্থিক সংকট দেখা দেয়। এর জের ধরে তাদের মধ্যে পারিবারিক কলহের সৃষ্টি হয়। তখন থেকে তাদের দাম্পত্য জীবনে বিপর্যয় ঘটে। তাহমিনা ঢাকায় বসবাসকালে পরকীয়ায় জড়িয়ে পড়েন।

গত ২৬ আগস্ট মিরপুর ১৩ নম্বর সেকশনে তাহমিনা পারভীন তার ছেলের বাসায় যান। ওইদিন তাহমিনার সাথে তার স্বামীর মোবাইল ফোনে ঝগড়া হয়। হাসানুজ্জামান তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। সন্ধ্যার পর ছেলের বাসার সামনে রাস্তায় নেমে এসে বন্ধু আলামিন ও মুরসালিনকে মোবাইল ফোন করে আসতে বলেন। তারা দুজন আসার পর হত্যার পরিকল্পনা হয়। পরিকল্পনা অনুযায়ী আলামিন ও মুরসালিন মিরপুরের একটা ওষুধের দোকান থেকে পাতলা কাঁচের বোতলে চেতনানাশক ওষুধ এবং ফাঁস দেওয়ার জন্য দড়ি সংগ্রহ করেন। এরপর একটা উবারের গাড়িতে ওঠেন। গাড়িচালকের বাড়ি খুলনার ডুমুরিয়া এলাকায়। তিনি তাহমিনা পারভীন ও তার বন্ধুদের পূর্বপরিচিত। বিভিন্ন সময় তাদের প্রয়োজনে তাকেই ডেকে নেন। এরপর তাহমিনা পারভীন মুরসালিনের মোটরসাইকেলে ও আলামিন উবারের গাড়িতে কেরানীগঞ্জের বাসায় চলে যান।

২৭ আগস্ট ভোর আনুমানিক ৫টার দিকে পাটুরিয়া ঘাট পার হয়ে ঝিনাইদহ হয়ে যশোরের উদ্দেশ্যে রওনা হন। বেলা সাড়ে ১১টার দিকে তাহমিনাসহ তার বন্ধুরা যশোরে পৌঁছান। ১২টার দিকে গাড়ি নিয়ে যশোর ‘জাবির ইন্টারন্যাশনাল’ হোটেলে যান। তাহমিনা পারভীন আলামিন ও মুরসালিনের পরিচিত যশোরের একজনকেও হোটেলে দেখতে পান। তারা সবাই লিফ্টে দোতলার রেস্টুরেন্টে যান। সেখানে তাহমিনা পারভীন ওয়াশরুমে ফ্রেশ হন। রেস্টুরেন্টে খাওয়া-দাওয়া শেষে স্থানীয় ব্যক্তির বাসায় গিয়ে কিছুক্ষণ বিশ্রাম করেন। এরপর তারা গাড়ি নিয়ে উবারের গাড়ির ড্রাইভারের বাড়িতে যান। এসময় স্বামী জগলু তাহমিনা পারভীনকে ফোন দিলে তিনি তাকে বলেন থ্রী-পিচ ও কসমেটিকস মালামাল কেনার জন্য যশোর এসেছেন। তখন ভিকটিম হাসানুজ্জামান তার কাছে পঞ্চাশ হাজার টাকা চাইলে, তাহমিনা বলে বিশ হাজার টাকা দেয়া যাবে। কোথা থেকে টাকা নিবা ? তখন ভিকটিম হাসানুজ্জামান ঝিনাইদহ শামীমা ক্লিনিকের সামনে টাকা নেয়ার কথা জানায়।

তাহমিনা ও তার বন্ধুরা যশোরে ঘুরাফেরা করে সময় কাটাই। সন্ধ্যার পরে ঝিনাইদহের উদ্দেশ্যে গাড়ি নিয়ে রওনা করে। রাত অনুমান ১০টার দিকে ঝিনাইদহ শামীমা ক্লিনিকের সামনে পৌছায়ে তাহমিনা তার স্বামীকে গাড়িতে উঠিয়ে নেয়। ভিকটিম হাসানুজ্জামান পিছনের ছিটের মাঝখানে, আসামী তাহমিনা ভিকটিমের বামে এবং আলামিন ডানে বসে। মুরসালিন গাড়ির সামনের ছিটে বসে। ঝিনাইদহ শহর পার হয়ে পূর্ব পরিকল্পনা অনুযায়ী তাহমিনা পারভীন ও আলামিন দুইদিক থেকে ভিকটিমের দুই হাত ধরে। আলামিন চেতনানাশক ঔষধ তুলা ভিজিয়ে ভিকটিম হাসানুজ্জামানের নাকে চেপে ধরলে সে অচেতন হয়ে যায়। তখন আলামিন, মুরসালিন ও তাহমিনা পারভীন রশি দিয়ে ভিকটিম হাসানুজ্জামানের গলা পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। ড্রাইভার গাড়ি যশোরের দিকে চালাতে থাকে।

প্রায় ৪০মিনিট পথ যাওয়ার পর একটা ফাঁকা জায়গায় রাস্তার ডান দিকে গাড়ি থামিয়ে আলামিন ও মুরসালিন ভিকটিম হাসানুজ্জামানের মৃতদেহ গাড়ি থেকে টেনে নামিয়ে রাস্তার ডান পাশে ঢালে ফেলে দেয়। মৃত্যু নিশ্চিত করার জন্য আলামিন ও মুরসালিন ভিকটিমের গলায় ছুরি দিয়ে জবাই করে। তাহমিনা পারভীন গাড়িতে বসে ছিল। এরপর আলামিন ও মুরসালিন তাড়াহুড়া করে গাড়িতে উঠে এবং ঢাকার দিকে রওনা দেয়। ঢাকা যাওয়ার পথে মুন্সিগঞ্জে মুরসালিনের খালার বাসায় উঠে। সেখানে ড্রাইভার, আলামিন ও মুরসালিন গাড়ি ধুয়ে ফেলে। তাহমিনা পারভীনের পরনে থাকা পোশাক ঐ বাসায় খুলে অন্য কাপড় পরে সকলে ঢাকা চলে যায়।

রোববার (০১ সেপ্টেম্বর) তাহমিনা পারভীন তমাকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট গৌতম মল্লিকের আদালতে হাজির করা হলে ১৬৪ ধরার স্বীকারোক্তি জবান বন্দিতে একই বর্ননা দেন।

Print Friendly, PDF & Email
মাকে খাটের সঙ্গে বেঁধে আগুন ধরিয়ে দিল ছেলে
রিফাত হত্যার অভিযোগপত্রে ৭ নম্বর আসামি মিন্নি
সব দাবি মেনে নেব: পাপন
দুইয়ের বেশি সন্তান নিলে সরকারি চাকরি নয়
কোমলমতি শিক্ষার্থীদের জুতা পেটা করার অভিযোগ!
মোড়েলগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে ৩ দোকান ভস্মিভুত
ভোলায় জনতার উপর পুলিশের গুলি বর্ষনের প্রতিবাদ কর্মসূচী পালিত
মৎস্য ঘের থেকে যুবকের মরদেহ উদ্ধার
যশোরে নাইন এম এম পিস্তলসহ একজন আটক
হাসপাতাল থেকে শিশু চুরি
যশোরের চুড়ামনকাটি ইউনিয়নে আ’লীগের কর্মীসভা অনুষ্ঠিত
একশ নতুন গান নিয়ে মনির খান
যশোর-বাগেরহাট-সাতক্ষীরা ও কুষ্টিয়ায় ঝরলো ৫ প্রাণ চাপায় স্কুল ছাত্রের মৃত্যু
ভৈরব উত্তরে ১৬ দলীয় ফুটবল টুর্ণামেন্টের ফাইনালে হিদিয়া চ্যাম্পিয়ন
নওয়াপাড়ায় জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত
পাইকগাছা পৌর এলাকায় অবৈধভাবে মৎস্য মার্কেট নির্মাণের অভিযোগ
ফেসবুক অ্যাকাউন্ট নিরাপদ রাখবেন যেভাবে
ঝিনাইদহে নকল ব্যান্ডরোলে বিক্রি হচ্ছে বিড়ি : রাজস্ব হারাচ্ছে সরকার
নিরাপদ সড়ক দিবস উপলক্ষে যশোরে র‌্যালি ও আলোচনা সভা
সাতক্ষীরায় সাবেক স্বামীর ছোঁড়া এসিডে ঝলসে গেছে নারী : দগ্ধ শিশু কন্যা
দ্বিতীয়বারের মতো সরকার গঠন করতে যাচ্ছে জাস্টিন ট্রুডো
এমপিওভুক্তির ঘোষণা দেবেন প্রধানমন্ত্রী : তালিকায় ২ হাজার ৬শ’ ২৭ প্রতিষ্ঠান
যশোরের ৬টির মধ্যে ৪টিতে আসছেন বর্তমান এমপি
অভিযোগ বাক্স ঝুঁলিয়েছেন এমপি তন্ময় : আতংকে মাদক সিন্ডিকেট
সিপাই থেকে ওসি হয়ে শতকোটি টাকার পাহাড়! দুদকে অভিযোগ
নওয়াপাড়ার ধোপাদী গ্রামে ৩ ইভটিজারকে গণধোলাই
লোহাগড়া হাসপাতাল থেকে ডেঙ্গু রোগীকে বের করে দিয়েছেন সেবিকা কল্পনা ও সাধনা!
নিষিদ্ধ ঘোষিত এনার্জি ড্রিংক্স
রাজগঞ্জে কাজীকে ৬ মাসের জেল, মেয়ের পিতা চাচা ও স্বামীকে জরিমানা
পথ দেখালো মডেল স্কুল :অনুসরণ করলো আল হেলাল: নওয়াপাড়ায় গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতায় আবারও সংঘর্ষ : নদী সাঁতরে প্রাণ রক্ষার চেষ্টা
নওয়াপাড়ায় মাছ বাজারে ১ কেজি বাটখারার ওজন ৮শ’ গ্রাম :
নওয়াপাড়ায় সড়ক দুর্ঘটনায় প্যানেল মেয়র রবিন অধিকারী ব্যাচাসহ ৪ জন আহত
 চোখের জল ফেলবেন নওয়াপাড়া শংকরপাশা সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের অফিস সহকারী সরোয়ার!
নওয়াপাড়া কলেজের স্বর্ণযুগ : ডাক্তারী পড়ার সুযোগ পেলো ৬ মেধাবী মুখ
এমপি কাজী নাবিল আহমেদের হাতের ছোঁয়ায় চাঁচড়া ইউনিয়নে ব্যাপক উন্নয়ন
অভয়নগরে কলেজ ছাত্রীকে স্কুল ছাত্রের ইভটিজিং : কারাদন্ড
অতিরিক্ত সচিব হলেন ঝিকরগাছার কৃতি সন্তান আব্দুল বারিক
বসুন্দিয়ায় ভৈরব ব্রীজ ঝুঁকিপূর্ণ : কাঁপছে সেঁতু, আতংকে পথচারী ও এলাকাবাসী
নওয়াপাড়ায় ফার্মেসিতে নকল ওষুধ বিক্রি হচ্ছে !
গুজবে কান না দিয়ে শেখ হাসিনার প্রতি আস্থা রাখুন-নিরাশ হবেন না রনজিত এমপি
বাঘারপাড়ার যুবলীগ নেতা তরিকুলের লাশ নড়াইলে উদ্ধার : প্রতিবাদে যশোর-নড়াইল সড়ক অবরোধ
অভয়নগরে ব্যবসায়ীর বাড়ির রিজার্ভ ট্যাংকি থেকে রং মিস্ত্রীর গলাকাটা লাশ উদ্ধার

ই-পত্রিকা-কাগজে যেমন অনলাইনে তেমন

ePaper

আর্কাইভ

অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
প্রয়োজনীয় নাম্বার

অভয়নগর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা : ০১৭১৭৮১৩৩৪৪

নওয়াপাড়া রেলওয়ে মাষ্টার : ০১৭১৮৫৮১০৯৪

হাইওয়ে থানা ওসি : ০১৭৬৯৬৯০৪৫৯

UNO অভয়নগর : ০১৭৩৩০৭৪০৩৫

অভয়নগর থানা : ০১৭১৩ ৩৭৪১৬৭

ফায়ার সার্ভিস : ০১৭৩২ ৫৫০৪৬০

জাতীয় জরুরী সেবা : ৯৯৯

দেশের খবর এর আরও খবর