আজ শুক্রবার ৩রা এপ্রিল, ২০২০ ইং দুপুর ১:০১

add

অভয়নগরে রাজমিস্ত্রীর মৃত্যু নিয়ে রহস্যঘনিভুত

নওয়াপাড়া ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৪, ২০২০ সময় : ০০:৫১:৪৯

অভয়নগরে রাজমিস্ত্রীর মৃত্যু নিয়ে রহস্যঘনিভুত
রেল লাইনের দুই কিলোমিটার অদূরে বাগান থেকে লাশ উদ্ধার
রেললাইনের পাশ থেকে নিয়ে বাগানে ফেলে আসা হয়েছে লাশ -দাবি স্থানীয়দের

জিআরপি’র মামলা থেকে বাঁচতে স্থানীয় এক সাংবাদিকের নির্দেশে লাশ বাগানে ফেলে রাখা হয় – বললেন সংরক্ষিত মহিলা কাউন্সিলরধারনা করা হচ্ছে ট্রেনে ধাক্কা লেগে মৃত্যু তবে বিষয়টি জিআরপি’র তারাই তদন্ত করবে – বললেন অভয়নগর থানার ওসি

বিচারের দাবি পরিবারের : রহস্যের বেড়াজালে স্থানীয়রা : দিনব্যাপী ‘টক অব দ্যা এরিয়া’

অভয়নগরে এক রাজমিস্ত্রীর মৃত্যু নিয়ে রহস্য ঘণিভুত হয়েছে। ট্রেনে কেটে ওই রাজমিস্ত্রী মারা গেছে এমন খবর চাউর হলেও পুলিশ ট্রেন লাইন থেকে প্রায় দুই কিলোমিটার দুরের একটি বাগান থেকে লাশটি উদ্ধার করেছে। সকালে উদ্ধার হলেও গতকাল রাত ১২ টা অবধি শেষ খবর পাওয়া পর্যন্ত নিহত রাজমিস্ত্রীর লাশ থানা হেফাজতে ছিলো বলে জানাগেছে। জিআরপি ও থানা পুলিশের টানাটানিতে লাশ ময়নাতদন্তে পাঠানো হয়নি বলে সূত্রের দাবি। তবে আজ (শনিবার) সকালে নিহত রাজমিস্ত্রীর লাশ ময়নাতদন্তের জন্য যশোর মর্গে পাঠানো হবে বলে জানিয়েছেন অভয়নগর থানার ওসি। এদিকে ছেলে হত্যার বিচার চেয়ে গতকাল গভীর রাত পর্যন্ত তার অসহায় পিতা শুকুর আলী থানায় ছিলেন বলে জানাগেছে।

 

 

তবে জিআরপি ও থানা পুলিশের মধ্যে সীদ্ধান্তহীনতার কারনে এ ব্যাপারে কোন মামলা হয়নি। শুকুর আলী ক্ষোভ প্রকাশ করে বলেন, স্থানীয় সংরক্ষিত নারী কাউন্সিলর রাশিদা বেগম সকালে তাকে ধমক দিয়ে বলেছেন, তোমাদের বাঁচানোর জন্য লাশ বাগানে ফেলে রেখেছি। আর তোমরা এখানে এসে ঝামেলা পাকাচ্ছো? শ্বশুর বাড়িতে বেড়াতে এসে লাশ হওয়া ওই রাজমিস্ত্রীর স্ত্রীসহ শ্বশুর বাড়ির লোকজনের দাবি সে ট্রেনে কেটে মৃত্যু বরণ করেছে। এদিকে নিহত রাজমিস্ত্রীর পিতার অভিযোগ স্ত্রীর পরকীয়ার বলি হয়েছে তার ছেলে। তাকে স্ত্রী ও পরকিয়া প্রেমিকসহ শ্বশুর বাড়ির লোকজন পরিকল্পিতভাবে হত্যা করেছে। স্থানীয়দের দাবি রেললাইনের পাশ থেকে লাশটি নিয়ে ওই বাগানে ফেলে রেখে আসা হয়েছে।

 

 

স্থানীয় সংরক্ষিত নারী কাউন্সিলর বলেছেন, তিনি এসে লাশটি রেল লাইনের পাশে দেখেননি। তিনি নিহত রিপনের শ্বশুর বাড়িতে লাশটি দেখতে পান। এ সময় তার মাথা দিয়ে রক্ত ঝরছিলো বলে তার দাবি। তিনি বলেন, জিআরপি পুলিশের ঝামেলা এড়াতে স্থানীয় একজন সাংবাদিকের পরামর্শে তিনি লাশটি রনি নামের একজন ভ্যান চালককে দিয়ে দুরে রেখে আসার নির্দেশ দেন। সে মোতাবেক রনি নামের ওই ভ্যান চালক লাশটি বাগানে ফেলে আসে। ওই কাউন্সিলর আরও দাবি করেন, তিনি ওই সাংবাদিককে অনুরোধ করেছিলেন যাতে পত্রিকায় কোন সংবাদ প্রকাশ না হয় এবং সাংবাদিক এব্যাপারে তাকে আশ্বস্তও করেছিলেন বলে তার দাবি।

 

 

যদিও অভয়নগর থানার ওসি বলেছেন বিষয়টি জিআরপি’র তারাই তদন্ত করে বের করবে এটা ট্রেনে কেটে মৃত্যু নাকি হত্যা? তবে এটা ট্রেনে কেটে মৃত্যু হতে পারে বলে তার ধারনা। অবশ্য অতিরিক্ত পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করে বলেছেন গভীরভাবে তদন্ত করে মূল রহস্য উম্মোচন করা হবে। এদিকে ছেলেকে হারিয়ে বাকরুদ্ধ মা-বাবা বিচারের দাবিতে প্রশাসনসহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিদের দ্বারে দ্বারে ঘুরছেন। সবমিলিয়ে রহস্যের বেড়াজালে ঘুরপাক খাচ্ছে স্থানীয় সচেতন মহল। বিষয়টি গতকাল ‘টক অব দ্যা এরিয়ায় পরিণত হয়’। জানাগেছে, উপজেলার কোটা গ্রামের হতদরিদ্র শুকুর আলীর ছেলে রাজমিস্ত্রী রিপনশেখ (২৫)।

 

 

শুক্রবার সকালে পুলিশ তার লাশ উপজেলার একতারপুর গ্রামের একটি বাগান থেকে উদ্ধার করেছে। নিহতের পিতা শুকুর আলী শেখ অভিযোগ করেন, তার বৌমার পরকীয়ার কারণে বৌমা শাহানাজ বেগম, খালা শাশুড়ি আনোয়ারা বেগম ও প্রেমিক ইব্রাহিম হোসেন মিলে আমার ছেলে রিপন শেখকে পরিকল্পিতভাবে খুন করেছে। এ সময় তিনি দাবি করেন, নিহত রিপন শেখ গত রাতেই তাকে ফোন করে তাকে মেরে ফেলতে পারে এ আশংকা জানিয়েছিলো। এবং শুকুর আলী তাকে বাড়িতে চলে যেতে অনুরোধ করেছিলো। আর সকালে সে তার ছেলের লাশ পেলো। নিহতের স্ত্রী শাহানাজ বেগম বলেন, সকালে আমার স্বামী রেললাইনের পাশ দিয়ে হাটাহাটির করার সময় ট্রেনের ধাক্কায় নিহত হয়েছেন।

 

 

নিহতের লাশ রেললাইন থেকে দুই কিলোমিটার দূরে ফেলার বিষয়ে জানতে চাইলে তিনি জানান- জিআরপি মামলা এড়াতে স্থানীয় কাউন্সিলর রাশিদা বেগম ও একজন সাংবাদিকের নির্দেশে ভ্যানযোগে মো. রনি লাশটিকে দূরের ওই স্থানে নিয়ে ফেলে দেয়। বিষয়টি সম্পর্কে জানতে চাইলে স্থানীয় কাউন্সিলর রাশিদা বেগম বলেন, গতকাল সকালে সবাইকে ওই বাড়ির দিকে ছুটতে দেখে আমিও ওই বাড়িতে যাই। লাশটি কি রেল লাইনের পাশে ছিলো? এমন প্রশ্নে কাউন্সিলর রাশিদা বলেন, আমি ওই ছেলের শ্বশুর বাড়িতে এসে লাশটি ওই বাড়িতেই দেখতে পাই।

 

 

তখন লাশের মাথা দিয়ে রক্ত ঝরছিলো। জিআরপির মামলা এড়াতে নিহতের শশুর বাড়ির লোকদের অনুরোধে সেখানে উপস্থিত স্থানীয় একজন সাংবাদিকের সাথে পরামর্শ করি। তিনি লাশটি দুরে সরিয়ে রাখার পরামর্শ দেন। তার পরামর্শ মোতাবেক রনি নামের একজন ভ্যান চালককে দিয়ে লাশটি সরিয়ে রাখতে বলি। সে অবশ্য কোথায় রেখেছে জানিনা। পরে এক্তারপুর গ্রামের একটি বাগান থেকে পুলিশ লাশটি উদ্ধার করে। খবর পেয়ে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল খ) জামাল আল নাসের ঘটনাস্থল পরিদর্শণে আসলে স্থানীয় সংরক্ষিত মহিলা কাউন্সিলর রাশিদা বেগম ঘটনাস্থল থেকে সটকে পড়েন। অতিরিক্ত পুলিশ সুপার ঘটনাটি সম্পর্কে বলেন, পুলিশকে না জানিয়ে লাশটিকে কেন সরানো হলো? সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

 

 

অভয়নগর থানার ওসি মো. তাজুল ইসলাম বলেন, উপজেলার কোটা গ্রামের শুকুর আলী শেখের ছেলে রিপন শেখ বৃহস্পতিবার রাতে তার শশুর বাড়ি তালতলা বস্তি এলাকায় রাত যাপন করে। কি কারণে তার মৃত্যু হয়েছে ময়না তদন্তের পর তা সঠিকভাবে জানা যাবে। তাছাড়া বিষয়টি যেহেতু জিআরপি’র সেহেতু জিআরপিই তদন্ত করে দেখবে। এদিকে লাশ উদ্ধারের পর থেকে স্থানীয়দের মাঝে নানা কৌতুহলের জন্ম দিচ্ছে। স্থানীয়রা কৌতুহল প্রকাশ করে বলেন, ট্রেন দুর্ঘটনায় রিপন শেখের মৃত্যু হলে তার লাশ শ্বশুর বাড়িতে গেলো কিভাবে? স্থানীয়রা সকলেই দাবি করেন, তারা ওই বাড়িতে যেয়ে লাশ বাড়িতে দেখতে পেয়েছেন।

 

 

তারা আরও কৌতুহল প্রকাশ করেন, এমন একটা ঘটনা দেখে থানা পুলিশ বা জিআরপি পুলিশকে না জানিয়ে ওই জনপ্রতিনিধি এবং সাংবাদিক কিভাবে লাশটি দুই কিলোমিটার দুরে বাগানে ফেলে আসার পরামর্শ দিলেন? এমন নানা কৌতুহল আর আলোচনা-সমালোচনায় দিনভর রহস্যজনক এ মৃত্যুটি টক অব দ্যা এরিয়ায় পরিণত হয়। গতকাল রাতে কোটা গ্রামের নির্ভরযোগ্য একটি সূত্র থেকে জানাগেছে, বিষয়টি ধামাচাপা দিতে ভুক্তভোগী পরিবারের সাথে দেনদরবারের চেষ্টা চলছিলো। তবে নিহত রিপন শেখের অসহায় পিতা ছেলে হত্যার উপযুক্ত বিচার দাবি করেছেন।

Print Friendly, PDF & Email
ঝিনাইদহে অসুস্থ ফুটবলারের পাশে ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতি
কেশবপুরে উপনির্বাচনে নৌকা প্রতীকের পথসভা অনুষ্ঠিত
এপ্রিল-মে-জুনের বাড়িভাড়া মওকুফের দাবি
ত্রানের সাথে ভাইরাস ছড়াচ্ছে না তো!
ঝিনাইদহে মাছ ধরাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ ১৫ জন আহত
যুক্তরাষ্ট্রে মৃতের সংখ্যা ৫ হাজার ছাড়াল
জুন পর্যন্ত কিস্তি না আদায় নিশ্চিতে মনিটরিং সেল গঠন
করোনা তহবিলে ৬ মাসের বেতন দান করলেন মালয়েশিয়ার রাজা
উপসর্গ ছাড়াই আক্রান্তের কথা স্বীকার করলো চীন
প্রতি উপজেলার দুজনের নমুনা পরীক্ষার নির্দেশ প্রধানমন্ত্রীর
দেশে আরও দুইজন করোনায় আক্রান্ত : মৃত্যু নেই
স্পেন যেন মৃত্যুপুরী : ২৪ ঘণ্টায় প্রাণ হারালো ৯৫০ জন
কয়রায় জেলা আওয়ামী লীগ নেতার খাদ্য সামগ্রী বিতরণ
ব্যারিস্টার কাজলের উদ্যোগে চৌগাছায় ত্রাণ বিতরণ
মোল্লাহাটে আ’লীগ নেত্রীর খাদ্য সামগ্রী বিতরণ
মোল্লাহাটে ১৪ জনের অর্থদন্ড
মোল্লাহাটে কারখানা খোলার দাবিতে শ্রমিকদের সমাবেশ
মঠবাড়িয়ায় গর্ভবতী গাভী জবাই করে গোশত লুট : আটক ২
নওয়াপাড়ায় ৬ ব্যবসা প্রতিষ্ঠানে ২৬ হাজার টাকা জরিমানা
খুলনায় পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মাঝে খাদ্যসামগ্রী বিতরণ
ঝিনাইদহে ১০ দিনের খাবার পেল ২ শতাধিক পরিবার
খালিশপুরে যুবলীগ নেতার উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরন
‘গোয়াল ঘর আপনার গরু আমাদের’ লিখে গরু চুরি : গণপিটুনিতে নিহত তিন : আটক এক
যশোরের ৬টির মধ্যে ৪টিতে আসছেন বর্তমান এমপি
অভিযোগ বাক্স ঝুঁলিয়েছেন এমপি তন্ময় : আতংকে মাদক সিন্ডিকেট
সিপাই থেকে ওসি হয়ে শতকোটি টাকার পাহাড়! দুদকে অভিযোগ
কোথাও ঠাঁই নেই : কবরস্থানে মা- ছেলের বসবাস
নওয়াপাড়ার ধোপাদী গ্রামে ৩ ইভটিজারকে গণধোলাই
করোনা ভাইরাস থেকে মুক্তির লক্ষে বিশেষ দোয়া ও লিফলেট বিতরণ করলেন- নওয়াপাড়ার গদ্দীনশীন পীর
যশোরের নতুন পুলিশ সুপার হলেন আশরাফ হোসেন
লোহাগড়া হাসপাতাল থেকে ডেঙ্গু রোগীকে বের করে দিয়েছেন সেবিকা কল্পনা ও সাধনা!
বাঘারপাড়ায় ধর্ষণের পর হত্যা করে জয়নবের লাশ ঘেরে ফেলেছে হাফেজ মুজিবুল
নিষিদ্ধ ঘোষিত এনার্জি ড্রিংক্স
যশোর শিক্ষাবোর্ডের সাড়ে ২৯ লাখ টাকা অপচয় বন্ধ করে দিলেন ড. মোল্লা আমীর হোসেন
রাজগঞ্জে কাজীকে ৬ মাসের জেল, মেয়ের পিতা চাচা ও স্বামীকে জরিমানা
নওয়াপাড়ায় মাছ বাজারে ১ কেজি বাটখারার ওজন ৮শ’ গ্রাম :
পথ দেখালো মডেল স্কুল :অনুসরণ করলো আল হেলাল: নওয়াপাড়ায় গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতায় আবারও সংঘর্ষ : নদী সাঁতরে প্রাণ রক্ষার চেষ্টা
নওয়াপাড়ায় সড়ক দুর্ঘটনায় প্যানেল মেয়র রবিন অধিকারী ব্যাচাসহ ৪ জন আহত
 চোখের জল ফেলবেন নওয়াপাড়া শংকরপাশা সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের অফিস সহকারী সরোয়ার!
এমপি কাজী নাবিল আহমেদের হাতের ছোঁয়ায় চাঁচড়া ইউনিয়নে ব্যাপক উন্নয়ন
অভয়নগরে যাত্রী বেশে মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা : গণপিটুনিতে নিহত ছিনতাইকারী
নওয়াপাড়া কলেজের স্বর্ণযুগ : ডাক্তারী পড়ার সুযোগ পেলো ৬ মেধাবী মুখ

ই-পত্রিকা-কাগজে যেমন অনলাইনে তেমন

ePaper

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রয়োজনীয় নাম্বার

অভয়নগর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা : ০১৭১৭৮১৩৩৪৪

নওয়াপাড়া রেলওয়ে মাষ্টার : ০১৭১৮৫৮১০৯৪

হাইওয়ে থানা ওসি : ০১৭৬৯৬৯০৪৫৯

UNO অভয়নগর : ০১৭৩৩০৭৪০৩৫

অভয়নগর থানা : ০১৭১৩ ৩৭৪১৬৭

ফায়ার সার্ভিস : ০১৭৩২ ৫৫০৪৬০

জাতীয় জরুরী সেবা : ৯৯৯

খুলনা বিভাগীয় এর আরও খবর